১) ডিজিটাল রেকর্ডরুম সেবা
২) জনগনের দোরগোড়ায় সেবা প্রদান।
৩) শতভাগ রেকর্ড কারেকশন।
৪) ই-নামজারি নিশ্চিত করে জনগনের ভোগান্তি হ্রাস।
৫) সভা, ব্যানার, ফেস্টুন তৈরি করে সচেতনতা বৃদ্ধি করা।
৬) দক্ষ, আধুনিক ও টেকসই ভূমি ব্যবস্থাপনার মাধ্যমে ভূমির সর্বোত্তম ব্যবহার এবং ভূমি-সংক্রান্ত জনবান্ধব সেবা নিশ্চিতকরণ।
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস